bKash Merchant Apk Download Mod NEW 2021**

1.5.3

Download APK
4.2/5 Votes: 1,419
Version
1.5.3
Updated
October 13, 2021
Requirements
4.4 ve sonrası
Size
13M
Get it on
Google Play

Report this app

Description

nblg stp com bKash merchantapp

bKash Merchant Apk Download Mod NEW 2021**


বিকাশ মার্চেন্ট অ্যাপের মাধ্যমে তাৎক্ষণিকভাবে, দ্রুত ও সহজে আপনার ব্যবসায়িক পেমেন্ট গ্রহণ এবং ট্র্যাক করতে পারবেন। এর মাধ্যমে এক জায়গায় পাওয়া যায় সাম্প্রতিক লেনদেন ও লেনদেনের বিস্তারিত। এখন মার্চেন্ট অ্যাপ থেকে আপনার মার্চেন্ট কিউআর কোড দেখিয়ে যেকোনো সময়, যেকোনো স্থানে পেমেন্ট গ্রহণ করতে পারবেন।

বিকাশ মার্চেন্ট অ্যাপের বৈশিষ্ট্য
সহজ অনবোর্ডিং
বিকাশ মার্চেন্ট অ্যাপে সহজে রেজিস্ট্রেশন এবং লগইন করা যায়। অ্যাপটি ডাউনলোড করার পরে আপনার বিকাশ মার্চেন্ট একাউন্ট নাম্বার দিন। ওটিপি যাচাই হয়ে যাওয়ার পর পিন নাম্বার দিন। এরপর আপনি মার্চেন্ট অ্যাপ ব্যবহার করতে পারবেন।

তাৎক্ষণিক পেমেন্ট নোটিফিকেশন
কোনো পেমেন্ট গ্রহণের পর আপনার মার্চেন্ট অ্যাপে তাৎক্ষণিক পেমেন্ট নোটিফিকেশন পেয়ে যাবেন। আপনার সুবিধার জন্য মোবাইলের লক-স্ক্রিনেও একটি নোটিফিকেশন দেখা যাবে।


যেকোনো সময় পেমেন্ট গ্রহণ
আপনার মার্চেন্ট অ্যাপ থেকে যে কোনো বিকাশ গ্রাহককে আপনার মার্চেন্ট কিউআর কোডটি দেখান এবং যেকোনো সময়, যেকোনো স্থানে পেমেন্ট গ্রহণ করুন।

দ্রুত ব্যালেন্স দেখুন
আপনি যখন খুশি মার্চেন্ট অ্যাপ হোম স্ক্রিনে quot;ব্যালেন্স দেখতে ট্যাপ করুনquot; বাটন ট্যাপ করে আপনার মার্চেন্ট একাউন্টের ব্যালেন্স জেনে নিতে পারবেন।

সর্বশেষ লেনদেন সম্পর্কে জানুন
সর্বশেষ ১০টি লেনদেন সম্পর্কে তারিখ, সময়, পরিমাণ, একাউন্ট নাম্বার, চার্জ, ট্রানজেকশন আইডি, রেফারেন্স এবং ক্যাশব্যাক ও অন্যান্য তথ্যসহ বিস্তারিত জানুন অ্যাপ হোম স্ক্রিন থেকেই।

গত ৩০ দিনের লেনদনের বিবরণ
আপনার লেনদেনের বিস্তারিত তথ্য জেনে ব্যবসায় তা কাজে লাগাতে আপনি সহজেই মার্চেন্ট অ্যাপের লেনদেনসমূহ ট্যাব থেকে লেনদেনের বিস্তারিত দেখতে পারবেন এবং গত ৩০ দিনের লেনদেনের তথ্য চেক করতে পারবেন। লেনদেনের তথ্য ‘ইন / আউট/কাউন্টার’ অপশন ব্যবহার করে ফিল্টার করা যায়।

লেনদেন খুঁজুন
যেকোনো নির্দিষ্ট লেনদেন দ্রুত খুজে বের করুন । অ্যাপের হোম স্ক্রিনে খুঁজুন আইকনটিতে ট্যাপ করে ট্রানজেকশন আইডি বা গ্রাহকের সম্পূর্ণ বিকাশ একাউন্ট নাম্বার লিখে যেকোনো নির্দিষ্ট লেনদেন সম্পর্কে বিস্তারিত তথ্য খুঁজে নিন।


একাউন্ট স্টেটমেন্ট
প্রতি মাসের শেষে ই-মেইলের মাধ্যমে স্বয়ংক্রিয়ভাবে আপনার মাসিক লেনদেনের স্টেটমেন্ট গ্রহণ করুন। পর্যায়ক্রমিক স্টেটমেন্ট অ্যাপ থেকেও তৈরি করা যায়।

এজেন্ট ক্যাশ আউট
এজেন্ট কিউআর কোড স্ক্যান করে বা এজেন্ট নাম্বার টাইপ করে সরাসরি এজেন্ট পয়েন্ট থেকে ক্যাশ আউট করতে পারবেন।

পে বিল
মার্চেন্টগণ যে কোনো গ্রাহকের পক্ষে মার্চেন্ট অ্যাপ থেকে ইউটিলিটি বিল (বিদ্যুৎ, গ্যাস, পানি, ইন্টারনেট) প্রদান করতে পারেন এবং তাৎক্ষণিক পে বিল নোটিফিকেশন এবং ডিজিটাল রিসিট গ্রহণ করতে পারেন।

কাউন্টার পেমেন্ট গ্রহণ
আপনার মার্চেন্ট অ্যাপ থেকে একাধিক কাউন্টার তৈরি করে এবং কাউন্টার কিউআর কোড দেখিয়ে বিকাশ পেমেন্ট গ্রহণ করতে পারবেন। এভাবে একটি হ্যান্ডসেটের উপর নির্ভরশীলতা দূর করা সম্ভব।

মার্চেন্ট পেমেন্ট
মার্চেন্টের কিউআর কোড স্ক্যান করে বা মার্চেন্ট একাউন্ট নাম্বার টাইপ করে নির্বাচিত বিকাশ মার্চেন্টরা অন্য মার্চেন্টকে পেমেন্ট করতে পারবেন।

সেন্ড মানি
গ্রাহকের কিউআর কোড স্ক্যান করে বা গ্রাহকের একাউন্ট নাম্বার টাইপ করে পার্সোনাল রিটেইল একাউন্ট ব্যবহারকারীরা খুব সহজেই অন্য বিকাশ গ্রাহককে সেন্ড মানি করতে পারবেন। এই ফিচারটি শুধুমাত্র পার্সোনাল রিটেইল একাউন্ট ব্যবহারকারীদের জন্য প্রযোজ্য হবে।


Images

Leave a Reply

Your email address will not be published.

Facebook comments